September 19, 2024, 1:59 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

চেক ডিজঅনার মামলায় টিএমএসএস এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা।

প্রেস বিজ্ঞপ্তি: প্রতারণামূলকভাবে পাঁচ কোটি টাকা আত্মসাতের দায়ে চেক ডিজঅনার মামলায় টিএমএসএস এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা।

প্রতারণামূলকভাবে টিএমএসএস এর পাঁচ কোটি টাকা আত্মসাৎ করায় টিএমএসএস এর সাবেক পরিচালক মোঃ মশিউল ইসলাম টিপুর বিরুদ্ধে দায়েরকৃত চেক ডিজঅনার মামলার রায়ে গতকাল বৃহস্পতিবার বগুড়ার প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত এক বছরের সশ্রম কারাদ- ও সমপরিমাণ অর্থ জরিমানার রায় ঘোষণা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, টিএমএসএস এর সাবেক পরিচালক মোঃ মশিউল ইসলাম টিপু সংস্থায় কর্মকালীন টিএমএসএস কর্তৃপক্ষকে ভুল বুঝিয়ে নতুন ব্যবসা পাইয়ে দেওয়ার নামে সংস্থা হতে নগদে পাঁচ কোটি টাকা গ্রহণ করে। পরবর্তীতে কোনো ব্যবসা ও নগদ অর্থ ফেরৎ না দিলে কর্তৃপক্ষ বারংবার তাকে তাগাদা দিলে তিনি বিভিন্ন তারিখে দশ কিস্তিতে পরিশোধের জন্য দশটি চেক প্রদান করেন। চেকে উল্লিখিত তারিখ মোতাবেক ব্যাংকে জমা প্রদান করলে সকল চেক ডিজঅনার হয় এবং প্রতিষ্ঠানের পক্ষে মোঃ খলিলুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। গত ১৬ই মে ২০২৪ তারিখে বগুড়ার প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের ১৯৭২/১৯ (দায়রা) মামলার রায়ে বিজ্ঞ বিচারক সশ্রম কারাদ-সহ সমপরিমাণ অর্থ জরিমানা ধার্য্য করেছেন। আসামী মোঃ মশিউল ইসলাম টিপু বগুড়া সদর উপজেলার নামাজগড়ের মৃত মোফাখখারুল ইসলামের ছেলে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com