September 16, 2024, 8:16 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

হাঁসের মাংস খেয়েও ওজন কমান শাকিব : বুবলী

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ঢাকার চলচ্চিত্রের লেডি সুপারস্টার বুবলী সম্প্রতি স্বামী শাকিব খানের বিভিন্ন বিষয়ে কথা বলেছেন। এই কথার মাঝে দারুন একটি তথ্য দিয়েছেন তিনি। তার রান্না করা হাঁসের মাংস খেয়েও দারুনভাবে ওজন ঝরিয়ে ফেলেন শাকিব। তাদের সম্পর্ক আদৌ আছে নাকি নেই, তা নিয়ে নানান জনের নানা জল্পনা রয়েছে। এবার শাকিব খান তার হাতে কী খেতে ভালবাসেন জানালেন বুবলী।

তাদের সম্পর্ক নাকি টালমাটাল! শোনা যাচ্ছে, প্রথম পক্ষের স্ত্রী অপু বিশ্বাসের দিকেই সম্প্রতি ঝুঁকেছেন অভিনেতা শাকিব খান। নিন্দুকেরা বলছেন, সেই কারণে এবার ময়দানে নেমেছেন দ্বিতীয়া স্ত্রী বুবলী। অবশ্য শাকিব এই মুহূর্তে অপু না কি বুবলী, কার সঙ্গে বৈবাহিক সম্পর্কে রয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও তার দুই স্ত্রী এবং দুই সন্তানের যাতায়াত রয়েছে তার বাড়িতে। দুই ছেলের কারণেই নাকি স্ত্রীদের শাকিবের সঙ্গে যোগাযোগ বর্তমান। কোন স্ত্রী শাকিবের বেশি কাছের, তা নিয়ে দুইপক্ষের নিজস্ব বক্তব্য রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার সমীকরণ ও তাদের দাম্পত্য জীবনের অনেক খুঁটিনাটি ফাঁস করেছেন বুবলী। এবার শাকিব খান তার হাতে কী খেতে ভালবাসেন, সেটাই জানালেন অভিনেত্রী।

সম্প্রতি অপু বিশ্বাস জানান, শাকিব খান তাঁর হাতের মোরগ পোলাও খেতে পছন্দ করেন। এ বার বুবলীও জানিয়েছেন, তার হাতের কোন খাবারটি শাকিবের পছন্দের। সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমার রান্না করা হাঁসের মাংস খেতে শাকিব পছন্দ করেন। এ ছাড়া একটা ছোট চিংড়ির ফ্রাই করি, ওটাও খুব পছন্দ করেন। তিনি যখন খান, প্রচুর কিছু খেতে পছন্দ করেন। তবে নায়ক বলে কথা! এমন রসেবসে থাকলে স্বাস্থ্যের কী হবে ? ক্যামেরার সামনে ফিট দেখাতে কিংবা ওজন কমাতে কী করেন ? বুবলীর কথায় – যখন ওজন কমাতে হয়, তখন ডায়েট করেন। একদমই ক্র্যাশ ডায়েটে চলে যান। দেখা যায়, এক সপ্তাহের মধ্যেই ওজন কমিয়ে ফেলতে পারছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com