September 19, 2024, 2:10 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

সিরাজগঞ্জে করতোয়ায় ভাসছিল নিখোঁজ জেলের নিথর দেহ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: সিরাজগঞ্জের শাহজাদপুরে করতোয়া নদী থেকে ভাসমান অবস্থায় মোতালেব হোসেন (৬০) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার চর নারুয়া গ্রামের করতোয়া নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোতালেব হোসেন বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া গ্রামের বুজরত আলীর ছেলে।

শাহজাদপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বলেন, বুধবার (১৭ এপ্রিল) বাড়ি থেকে মাছ শিকারে বের হন মোতালেব। পরের দিন বিকেল পর্যন্ত পরিবারের সঙ্গে তার ফোনে কথা হয়েছে। এরপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরের দিকে চর নারুয়া এলাকায় তার ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ওই জেলের মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ।

তিনি বলেন, ঘটনাটি নৌ-পুলিশ তদন্ত করেছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com