September 8, 2024, 3:17 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বগুড়ায় এক শিশুকে গলা/কেটে হ-ত্যা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে৷

নিহতের নাম বন্ধন সরকার (৫)। সে সদরের পীরগাছা এলাকার রবি দাসের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত সুকুমার দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করতো।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) ফইম উদ্দিন।

প্রতিবেশী বঙ্কিম চন্দ্র সরকার জানান, গত মঙ্গলবার থেকে আমাদের এলাকায় হরিবাসর শুরু হয়৷ এ উপলক্ষ্যে বন্ধন সরকার তার মায়ের সাথে তার মায়ের মামার বাড়িতে বেড়াতে আসে। আজ সকালে শুনি কাচি দিয়ে গলাকেটে বন্ধনকে হত্যা করেছে সুকুমার। সুকুমার না পালিয়ে যেয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে তাকে গ্রেপ্তার করে৷

আরেক প্রতিবেশী পরিমল চন্দ্র পালিত বলেন, কেউ বলছে সুকুমারের মোবাইল নেওয়ার কারণে আবার কেউ বলছে কোন এক দ্বন্দ্বের কারণে ওই ছেলে হত্যা করেছে। তবে অনেকেই তাকে মানসিক ভারসাম্যহীন বানাতে চেষ্টা করছে। কিন্তু সুকুমার কালকেও হরিবাসরে সারাদিন প্রসাদ বিতরণ করেছে। আবার সে এলএলবি পড়াশোনাও করছে।

নিহত বন্ধনের বন্ধুর মা কান্নারত অবস্থায় বলেন, এক সাথেই আমরা হরিবাসরে আসছিলাম।

আজ হরিবাসর শেষ করে বাড়িতে যেতে চাচ্ছিলাম। হরিবাসরে বসে থাকা অবস্থায় শুনি বন্ধনকে তার দাদু সুকুমার গলাকেটে হত্যা করেছে।

ইন্সপেক্টর ফইম উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুকুমারকে গ্রেপ্তার করেছি। তবে নিহতের মরদেহ তাদের পরিবার হাসপাতালে নিয়েছে। সেখান থেকে মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড এখনও জানতে পারিনি।

আমরা তদন্ত করে শীঘ্রই এ ব্যাপারে জানাবো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com