September 16, 2024, 8:16 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য ইউপি থেকে পদত্যাগ।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 332.31818; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়া জেলার শাজাহানপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য শাজাহানপুরের খরনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি সাজেদুর রহমান শাহীন পদত্যাগ করেছেন।

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ভিপি সাজেদুর রহমান শাহীন শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তারের হাতে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জমা দেন।

প্রাথমিক প্রক্রিয়া শেষে উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার বলেন ভিপি সাজেদুর রহমান শাহীনের পদত্যাগপত্র গ্রহণ করে খরনা ইউনিয়ন চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।পদত্যাগের বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

পদত্যাগের বিষয়ে ভিপি সাজেদুর রহমান শাহীন সাংবদিকদের নিকট বলেন আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে বাংলাদেশ আওয়ামী চ্ছোসেবকলীগের বগুড়া জেলার সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করে আসিতেছি। আমি খরনা ইইনিয়নের পর পর দুই বার ইউপি চেয়ারম্যান নিবাচিত হয়েছি। শাজাহানপুর উপজেলার জনগণের দাবির মুখে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি।
জানা গেছে ভিপি সাজেদুর রহমান শাহীন সরকারী শাহ্ সুলতান কলেজের ছাত্রলীগ থেকে সাবেক ভিপি, পরবত্তিত্বে তিনি বগুড়া জেলা ছাত্রলীগ, যুবলীগের নেতা থেকে পর পর দুই বার খরনা ইউপি চেয়ারম্যান এবং বর্তমানে কগুড়া জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করে আসিতেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com