September 16, 2024, 8:20 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ০২ আসামী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ০২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২, বগুড়া।

বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন ঘাগুরদুয়ার গ্রামের মোছাঃ শাহানারা (৩৯) এই মর্মে বগুড়া শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন যে, গত ২৭/০৩/২০২৪ ইং তারিখ তাদের বসতবাড়ীতে ডাব গাছের ডাব পাড়াকে কেন্দ্র করে ধৃত আসামীদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। একই তারিখ বিকাল অনুমান ০৪.১০ ঘটিকায় তার স্বামী শাহিনুর শিবগঞ্জ থানাধীন রায়গঞ্জ ইউনিয়নের ঘাগুড়দুয়ার গ্রামস্থ মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার পৌছালে পূর্ব সূত্র ধরে ধৃত আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড, গাছের ডালপালা দিয়ে এলোপাথারি মারপিট করে। পরবর্তীতে স্থানীয় লোকজন উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, বগুড়াতে ভর্তি করায় এবং চিকিৎসাধীন অবস্থায় গত ২৯/০৩/২৪ ইং তারিখ রাত্রি অনুমান ০৯.০০ ঘটিকায় মৃত্যুবরণ করেন। এই ঘটনার প্রেক্ষিতে শিবগঞ্জ থানার মামলা নং-৫৫, তারিখ ৩০/০৩/২৪ ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩০২/ ৫০৬/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়। এ ধরনের নৃশংস ও বর্বরোচিত হত্যাকান্ডটি স্থানীয়ভাবে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় আলোড়ন তৈরি করে।

আসামীদের দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৪ এপ্রিল ২০২৪ ইং তারিখ ২২.৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ শহিদুল ইসলাম (৫০), পিতা- মোঃ ইসমাইল হোসেন (চান মিয়া), সাং- ঘাগুর দুয়ার, থানাঃ শিবগঞ্জ, জেলা- বগুড়া’কে গ্রেফতার করা হয় এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই তারিখ ২৩.২০ ঘটিকায় শাজাহানপুর থানাধীন আড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মেহেদী হাসান (২২), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- ঘাগুর দুয়ার, থানাঃ শিবগঞ্জ, জেলা- বগুড়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com