September 19, 2024, 4:55 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঈদের মার্কেট করে বাড়ি ফেরা হলো না বাবুলের।

দিনাজপুর বিরামপুর প্রতিনিধি: দিনাজপুর বিরামপুরে সড়ক দুর্ঘটনায় বাবুল হোসেন নামে একজন নিহত ও ১ জন আহতের ঘটনা ঘটেছে। দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার র্মিজাপুর মন্ডপ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল হোসেন পার্শ্ববর্তী হিলি (হাকিমপুর) উপজেলার চেংগ্রাম গ্রামের মৃত রাইচ আলী মন্ডল এর ছেলে। এ ঘটনায় আতিয়ার রহমান নামে একজন আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

জানাযায়, নিহত বাবুল বিরামপুর শহর থেকে ঈদের মার্কেট করে বাড়ি যাওয়ার জন্য বাইপাস রাস্তা মির্জাপুর মন্ডপ এলাকা হয়ে ডাঙ্গাপাড়া যাচ্ছিল। আহত মোটর সাইকেল আরোহী হিলি চেংগ্রাম থেকে বিরামপুর শহরে যাচ্ছিল পথে মির্জাপুর মন্ডপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিরামপুর থানার অফিসার ইনর্চাজ সুব্রত কুমার সরকার জানান, নিহতের লাশ আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি।

(আব্দুর রউফ সোহেল)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com