September 19, 2024, 5:07 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বিরামপুর দিওড় ইউনিয়নে অসহায় মানুষের মাঝে মাঝে ভিজিএফের চাল বিতরণ।

দিনাজপুর বিরামপুর প্রতিনিধি-ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিরামপুর দিওড় ইউনিয়নে মানুষের মাঝে ভিজিএফের ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (৭ এপ্রিল) বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার’র ঈদ উপহার প্রতিজন ১০ কেজি ভিজিএফ এর চাল বিতারণের শুভ উদ্বোধন করেন ৪ নং দিওড় ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

দিওড় ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ১০ কেজি করে ৪১৮৫ জন অসহায় ও হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। এই চাল বিতরণে পরিষদ ভবনে আলাদা ভাবে ২টি বুথ করা হয়েছে। একটি পুরুষ অপরটি মহিলা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। এসময় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল সার্বক্ষনিক ভাবে তদারকি করে থাকেন। ইউনিয়ন পরিষদে উপস্থিত সকল বয়স্ক মহিলা পুরুষদের বিভিন্ন প্রকার আবদার পুরনের চিত্র দেখা যায়। উৎসবমুখর পরিবেশে চাল বিতরণ হয়েছে। অসহায় গরীব মানুষেরা এ চাল পেয়ে অনেক খুশি হয়েছেন। এসময় আরও উপস্থিত ছিলেন,ট্যাগ অফিসার রকিবুল হাসান ও ইউপি সদস্যসহ স্থানীয় ব্যক্তিবর্গ সহ প্রমুখ ৷

(আব্দুর রউফ সোহেল)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com