September 16, 2024, 8:22 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উত্তরের মহাসড়কে বাড়ছে চাপ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ঈদুল ফিতরকে সামনে রেখে প্রিয়জনদের কাছে ফিরতে শুরু করেছে মানুষ। যার ফলে গতকাল গভীর রাত থেকে উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের মহাসড়কে যানবাহনের চাপ কিছুটা বেড়েছে। গাড়ির চাপ বাড়লেও এই মহাসড়কের কোথাও কোনো ধীরগতি বা যানজটের সৃষ্টি হয়নি। একদম স্বাভাবিক গতিতে চলাচল করছে সব ধরনের যানবাহন।

রোববার (৭ এপ্রিল) সকালে সিরাজগঞ্জের মহাসড়ক ঘুরে দেখা যায়, অন্যান্য সময়ের চেয়ে যানবাহন কিছুটা বেড়েছে। তবে অন্যান্য সময়ের মতোই একদম স্বাভাবিক গতিতে সব যানবাহন চলাচল করছে। যার ফলে এখন পর্যন্ত এই মহাসড়কে কোনো ভোগান্তি পড়তে হয়নি যাত্রী ও চালকদের। মহাসড়কে ট্রাফিক আইন মানাতে ও নির্বিঘ্ন চলাচল নিশ্চিত করতে তৎপর রয়েছে পুলিশ।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ ওয়াদুদ বলেন, গতকাল শনিবার গভীর রাত থেকে মহাসড়কে গাড়ির চাপ কিছুটা বেড়েছে। যা সেহরির সময় আরেকটু বাড়তে দেখা যায়। তবে মহাসড়কের কোথাও কোনো ভোগান্তি নেই। সব গাড়ি একদম নির্বিঘ্নে চলাচল করছে।

তিনি আরও বলেন, যেহেতু আগামীকাল ৮ এপ্রিল গার্মেন্টস ছুটি হবে তাই আমরা ধারণা করছি মহাসড়কে যানবাহনের সর্বোচ্চ চাপটা শুরু হবে। আশা করছি সে সময়েই মহাসড়কে যানজটের মতো কোনো অবস্থা এ বছরে সৃষ্টি হবে না। আমরা সেভাবেই কাজ করে যাচ্ছি।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. জাফর উল্লাহ রুবেল বলেন, ধীরে ধীরে মহাসড়কে গাড়ির চপ বাড়ছে তবে যান চলাচল একদম স্বাভাবিক। গভীররাতে মহাসড়কের ঝাঐল এলাকায় একটি গাড়ি নষ্ট হওয়ায় কয়েক মিনিটের জন্য সমস্যা হয়েছিল কিন্তু আমরা দ্রুত সেটি সরিয়ে নিতে সক্ষম হই। চাপ আরও বাড়লেও এবার সিরাজগঞ্জের মহাসড়কে যানজটের সম্ভাবনা নেই বললেই চলে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com