September 19, 2024, 1:38 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

জয়পুরহাটে ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আটক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: জয়পুরহাটের গঙ্গাদাসপুর থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বিদ্যুৎ কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

অদ্য ০৭ এপ্রিল ২০২৪ ইং তারিখে ০১.০০ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানাধীন গঙ্গাদাসপুর এলাকা হতে ৬৩ বোতল ফেন্সিডিলসহ ধৃত মাদক ব্যবসায়ী ১। মোঃ বিদ্যুৎ হোসেন (২৮), পিতা-মোজাম্মেল হক কে গ্রেফতার করা হয় এবং পলাতক আসামী ২। মোঃ ফারুক হোসেন আঙ্গুর (৩৫), পিতা-মোঃ কলম বক্স কান্টা, উভয় সাং-গঙ্গাদাসপুর, থানা-সদর, জেলা-জয়পুরহাট।

গ্রেফতারকৃত আসামী বিদ্যুৎ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে পলাতক আসামী ফারুক এর মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। ০৭-০৪-২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদের কে মাদক ক্রয়-বিক্রয়ের সময় জয়পুরহাটের গঙ্গাদাসপুর এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল বিদ্যুৎ কে আটক করে এবং ফারুক কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত বিদ্যুৎ কে তল্লাশি করলে তার নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com