September 19, 2024, 1:29 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

জয়পুরহাটে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ২।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে ভোর রাতে নওগাঁর বদলগাছি উপজেলার গোরশাহী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার গোরশাহী গ্রামের তছির উদ্দিন মন্ডলের ছেলে নুরুল ইসলাম (৫৭) ও একই গ্রামের আজু খাঁর ছেলে কুদ্দুস খাঁ (৪০)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, নুরুল ইসলাম একজন প্রতারক সিন্ডিকেটের মূলহোতা। নুরুল ও তার সহযোগী কুদ্দুস র্দীঘদিন ধরে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণার করে আসছিল। সে চাকরি প্রার্থীদের আশ্বস্ত করে যে, উচ্চপদস্থ সেনা কর্মকর্তাদের সাথে তার ভাল সর্ম্পক আছে। এমন কথা বলে ২০২৩ সালে সোনাবহিনীতে নিয়োগ চলাকালে নুরুল ও কুদ্দুস ওমর ফারুক নামে একজনকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে ১২ লক্ষ টাকা চুক্তিতে নগদ ৮ লাখ টাকা হাতিয়ে নেয় এবং একটি ভুয়া নিয়োগপত্র প্রদান করেন।

পরবর্তীতে ওমর ফারুক নিয়োগকৃত পদে যোগদান করতে গেলে ভুয়া নিয়োগ পত্রের বিষয়টি জানতে পেরে নুরুল ও কুদ্দুসের বিরুদ্ধে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে প্রতারণার অভিযোগ করেন। এরপর র‌্যাব অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com