September 19, 2024, 10:19 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়াস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি’র আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

বগুড়া শিবগঞ্জ প্রতিনিধি: বগুড়াস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি’র আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল শুক্রবার শহরের একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এম, সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ চৌধুরী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ শফিকূল ইসলামও বাংলাদেশ ব্যাংকের সাবেক এডি মোঃ আব্দুল ওহাব। সভায় শিবগঞ্জ উপজেলার বিভিন্ন সমস্যা ও উন্নয়নের বিষয় আলোকপাত করে কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণের জন্য একটি দাবিনামা উপস্থাপন করা হয়। টিএমএসএস‘র মিডিয়া কর্মকর্তা ও সংগঠনের সহঃ সাধারন সম্পাদক রায়হান আহম্মেদ রানা এর উপস্থাপনায় সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ আবদুল হালিম সংগঠনের কার্যক্রম তুলে ধরে বক্তব্য প্রদান করেন। অন্যন্যদের মধ্যে সংগঠনের সহসভাপতি হামিদুল হক, অধ্যপক মোঃ জাকির হোসাইন, ব্যাংক কর্মকর্তা নওফেল আলম তালুকদার, নূরুল আমিন, শাহজাহান আলী, রেজাউল করিম, ইসমাঈল হোসেন,ইমরানূল হক, আবুবক্কর সিদ্দিক, শাহজালাল প্রমুখ বক্তব্য প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com