September 19, 2024, 10:32 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার শাজাহানপুরে দলীয় কর্মী ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 321.84552; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবানে মানবিক যুবলীগের শাজাহানপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও গোহাইল স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি আলী ইমাম ইনোকীর ব্যক্তিগত উদ্যোগে গোহাইল ইউনিয়নের খাদাশ বাজারে দলীয় কার্যালয়ে ৪০০শত দলীয় কর্মী ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে পান্জাবী, শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

তিনি প্রতি বছর ঈদের আনন্দকে ভাগাভাগি করার জন্য ঈদ উপহার বিতরণ করে থাকেন ।তারই ধারাবাহিকতায় এবারও জুমার নামাজ পর ঈদ উপহার বিতরণ করেন।দলীয় কর্মী, দুঃস্থ ও অসহায় মানুষগুলি ঈদ উপহার পেয়ে তারা বলেন আমরা আলী ইমাম ইনোকীর ঈদ উপহার পেয়ে খুব খুশি হয়েছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com