September 19, 2024, 1:31 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

রগরগে দৃশ্যের কারণে আটকে গেলো তাদের ছবি!

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: এবার ঈদে মুক্তির মিছিলে সামিল হতে চাইছে পূজা চেরী ও আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’ চলচ্চিত্রটি। তবে এটি মুক্তিতে বাধা হয়ে দাঁড়িয়েছে এই ছবির কিছু রগরগে দৃশ্য। আর সেন্সরবোর্ড কাঁচি চালিয়েছে সেই সব দৃশ্যে। এতে করে ছবিটির ঈদে আসা প্রায় অসম্ভব বলে জানা গেছে। জানা গেছে, ছবিটি সেন্সরে জমা পড়লে গেলো রবিবার সেন্সরবোর্ড বেশ কয়েকটি কাটিং দেয়। এর ফলে ছবিটির চৌদ্দ মিনিট দৈর্ঘ্য কমে যায়। এছাড়াও নতুন কিছু দৃশ্যের রি-শুটের নিদের্শনাও আসে সেন্সরবোর্ডের পক্ষ থেকে।

খোঁজ নিয়ে জানা গেছে, অন্তত এক সপ্তাহ শুটিং শিডিউল নিলে নতুন রি-শুট করতে হবে। এতে করে কমপ্লিট করে ছবিটি নিয়ে ঈদে ‘লিপস্টিক’ আসতে পারবে কিনা এ নিয়ে কপালে ভাঁজ পড়েছে খোদ সিনেমাটির প্রযোজকের।

সিনেমাটির সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, সেন্সরবোর্ডের নির্দেশিকা অনুযায়ী কাজ করে ঈদে মুক্তি দেওয়া যাবে না। এজন্য কোনোরকম কাজ করে সেন্সরবোর্ডকে এক প্রকাশ বুঝ দিয়ে ঈদে মুক্তির জন্য জোর প্রচেষ্টা চালাবে প্রযোজক।

নাম প্রকাশে অনিচ্ছুক সেন্সরবোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, এটাকে এডাল্ট মুভি বলা যায়। বেশকিছু ঘনিষ্টদৃশ্য রয়েছে। এমন সিনেমা মুক্তি পেলে কেউ পরিবার নিয়ে হলে যাবে না।

ঢাকার অদূরে অবস্থিত এক গ্রামের কিশোরী বুচি। চোখেমুখে তার নায়িকা হওয়ার স্বপ্ন। সে উদ্দেশ্যেই ঢাকায় আসা তার। সব আনুষ্ঠাকিতা প্রায় সম্পন্ন। এখন শুধু নায়িকা হওয়াটাই বাকি। গল্পটি ‘লিপস্টিক’ সিনেমার। এতে পূজা চেরি অভিনয় করছেন বুচি চরিত্রে। তার বিপরীতে রয়েছেন আদর আজাদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com