September 8, 2024, 3:02 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

স্বর্ণের চেইন ও কানের দুল ছিনতাই করে পালাতে গিয়ে র‍্যাব-১৪ ময়মনসিংহের হাতে আটক ২ ছিনতাইকারী।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: অদ্য ০২ এপ্রিল ২০২৪ ইং তারিখে র‍্যাব-১৪, ময়মনসিংহের একটি টহল টিম ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা সাকিনস্থ ঢাকা বাইপাসের দক্ষিণ পশ্চিম দিকে বিসমিল্লাহ ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর টহল ডিউটি চলাকালে তল্লাশী চৌকি স্থাপন করা হয়। তল্লাশিকালে অনুমান দুপুর ০১.০০ ঘটিকার সময় তল্লাশি চৌকির সামনে ০২ (দুই) জন লোক আসিলে তাদের গতিবিধি সন্দেহ হলে তাদের পথরোধ করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দুইজন লোক এলোমেলো কথা বলতে থাকে এবং একপর্যায়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে দুই ছিনতাইকারী ১। বনি মনিক (৩০), পিতা -মৃত প্রসন্ন বণিক সাং- গোয়াইলকান্দি ২। মো: রুমান মিয়া (২৫), পিতা – মৃত লাল মিয়া,সাং- টান কাতলাসেন, উভয়থানা-কোতোয়ালী, জেলা -ময়মনসিংহ ‘দেরকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে (ক) একটি স্বর্ণের চেইন ও একটি স্বর্ণের রিং, আনুমানিক বাজার মূল্য ৩৬,৮৬০/- টাকা, এবং (খ) ফোল্ডিং চাকু, উদ্ধারকরত জব্দ করা হয়।

ধৃত আসামীদ্বয়কে স্বর্ণের চেইন, স্বর্ণের রিং এর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে আসামীদ্বয় অকপটে স্বীকার করে যে, তারা ময়মনসিংহ শহরে মার্কেটের ভিড়ের মধ্যে হতে অজ্ঞাতনামা এক মহিলার কাছ থেকে সু-কৌশলে এই স্বর্ণ চুরি করেছে। চোরাইকৃত স্বর্ণ তারা বিক্রি করার জন্য স্বর্ণের দোকানের উদ্দেশ্যে যাচ্ছিল বলে জানায়। তারা আরো জানায় তাদের কাছ থেকে উদ্ধারকৃত চাকুটি তারা চুরি করার কাজে ব্যবহার করে। ধৃত আসামীদ্বয় পেশাদার চোর দলের সক্রিয় সদস্য। তারা বাসাবাড়ি, দোকানঘরে লোকজন না থাকলে সেই সুযোগে টাকা পয়সা, স্বর্ণ অলংকার ও মূল্যবান জিনিসপত্র সু-কৌশলে চুরি করে নিয়ে যায়।

ধৃত আসামিদ্বয়কে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com