September 16, 2024, 8:20 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ার শাজাহানপুরে উপজেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদকের ব্যক্তিগত উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল।

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে উপজেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রাথী রুবেল সরকারের ব্যক্তিগত উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় সাজাপুর মন্ডল পাড়া ইদগাঁ মাঠে।

এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন শাজাহানপুর মুক্তিযোদ্ধা স্কুল এন্ড কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী মাষ্টার, বিষেশ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মাঝিড়া ইউপি চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান, মুক্তিযোদ্ধা সাবেক ডিপোটি কমান্ডার হযরত আলী, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম ঠান্ডা, মুক্তিযোদ্ধা কাফী মাস্টার, আঃ রহিম,উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক রুবেল মন্ডল, উপজেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক রানা, উপজেলা শ্রমীক লীগের সহসভপতি মিঠু, যুগ্ন সম্পাদক এনামুল হক দিপু, মুনির হোসেন, সাংগঠনিক আবু খায়ের, প্রচার সম্পাদক শামীম আহম্মেদ, সাংকৃতিক ও ক্রীড়া সম্পাদক আমিনুর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাদারণ সম্পাদক আজিজুর রহমান সুমন, উপজেলা সদস্য সচিব ওবাইদুর রহমান সহ এলাকার জনসাধারণ স্বতসফুর্তভাবে এ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

ভাইস চেয়ারম্যান পদ প্রাথী রুবেল সরকার নির্বাচনের জন্য সকলের নিকট দোয়া চেয়ে বলেন মাহে রমজান মাসের রোজা আমাদের আত্মসংযম ও আতশুদ্ধির শিক্ষা দেয়। রোজাদারদের জন্য এ ইফতারের আয়োজন করতে পেরে এবং তাদেরকে দুমোঠা খাওয়াতে পেরে আমি আনন্দিত।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com