September 19, 2024, 2:11 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

রাজকুমার মুক্তির আগে শাকিবকে ঘিরে নয়া সমালোচনা!

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ঢাকার চিত্রতারকা শাকিব খান অভিনীত একটি ছবি এবারের ঈদে মুক্তি পাচ্ছে। মুক্তি প্রতীক্ষিত ছবিটির নাম ‘রাজকুমার’। ইতিমধ্যে ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে। আসন্ন ঈদে ছবিটি মুক্তির আগেই শাকিব খানকে বড় রকমভাবে দাগলেন কলকাতার এক প্রযোজক। তার নাম রানা সরকার। তিনি ভারতের কলকাতার চলচ্চিত্রের নামী প্রযোজক। তিনি শাকিব খানের অভিনয় দক্ষতা নিয়ে সংশয় প্রকাশ করে বলেছেন, শাকিব অভিনয় জানেন না।

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান একসময় টলিউডের ছবিতে শ্রাবন্তী, শুভশ্রী, পায়েলদের সঙ্গে ছবিতে অভিনয় করেছেন। শাকিব খানকে নিয়ে ওই সময়ও এই গুঞ্জন ওঠে যে, শাকিব অভিনয় জানেন না। পুরনো গুঞ্জনটি হঠাৎ করেই আবার জাগিয়ে তুললেন রানা সরকার। দেশীয় স্যাটেলাইট টিভি চ্যানেল দেশ টিভির এক প্রতিবেদনে প্রচারিত অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে রানা সরকার বলেন, শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম – সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় অতটা ভালো নয়।

রানা সরকার জানান, বাংলাদেশ – ভারত যৌথ প্রযোজনায় শাকিব খান ছবি করলেও হলগুলো এই নায়কের সিনেমায় ততটা আগ্রহী নয়। এই প্রসঙ্গে তিনি বলেন, শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।

কলকাতার প্রভাবশালী এই প্রযোজক মন্তব্য করেছেন – শাকিব খান সুপারস্টার ঠিকই, তবে এই নায়ক যদি আরও অভিনয়ের দিকে মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো।

দেশ টিভির ওই প্রতিবেদন নিয়ে দেশের শীর্ষ একটি দৈনিক পত্রিকা প্রতিবেদন প্রকাশ করেছেন। ওই পত্রিকার নিউজ লিংকের কমেন্ট বক্সে আসাদুজ্জামান নামের এক পাঠক মন্তব্য করেছেন – কথা সত্য। শাকিব অভিনয় পারেন না, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরীদের কাছ থেকে তার অভিনয় শেখা উচিত। টিভিতে ইন্টারভিউ দিতে বসলেও হাতটা সারাক্ষণ মুখের আশেপাশে ঘুরঘুর করে, বারবার ঠোঁট মোছেন। অপ্রাসঙ্গিকভাবে, অকারণে হাসেন! এগুলো আত্মবিশ্বাসী লোকের কাজ না। ওনার উচিত টিভিতে নিজের ইন্টারভিউগুলোর পাশাপাশি দেব, জিত এবং অন্যান্য অভিনেতাদের ইন্টারভিউগুলোও দেখা। তাতে অন্তত নিজের ত্রুটিগুলো সহজেই ধরতে পারবেন।

টি এম ফেরদৌসুর রহমান নামের আরেকজনের মন্তব্য – অপ্রিয় হলেও কথাটা মিথ্যা বলেননি ভদ্রলোক। মোহাম্মাদ মনিরুজ্জামান কমেন্টের ঘরে লিখেছেন – কথা পুরোপুরি সত্যি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com