September 19, 2024, 1:56 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

১৬ বছরের নাবালিকাকে অপহরণ,‌ অপহরনকারীকে জয়পুরহাট থেকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ১৬ বছরের নাবালিকা সুমাইয়া কে অপহরণ, অপহরনকারী রিপনকে জয়পুরহাট থেকে গ্রেফতার করেছে র‌্যাব-০৫।

র‌্যাব-০৫, ২৪ মার্চ ২০২৪ ইং তারিখে দুপুর ০৩.০০ ঘটিকায় জয়পুরহাট থেকে তাকে গ্রেফতার করে। মোঃ রিপন হোসেন (১৯), পিতা-মোঃ মাহতাব আলী, সাং-দক্ষিণ চকজদু, থানা-ধামুইরহাট, জেলা-নওগাঁ।

ঘটনা সূত্রে জানা যায়, মোছাঃ সুমাইয়া আক্তার (১৬) ধামুইরহাট এম.এ ডিগ্রী কলেজ এ একাদশ শ্রেণীর ছাত্রী। অপহরণকারী মোঃ রিপন হোসেন গত ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখে বেলা ১১.০০ ঘটিকায় সুমাইকে তার নিজ বাড়ির সামনে একলা পেয়ে তার মুখ চেপে ধরে মোটর সাইকেলে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমের পরিবার অনেক খোজাখুজির পর মোছাঃ সুমাইয়া আক্তার (১৬) কে খুজে না পেয়ে এক পর্যায়ে ধামুইরহাট থানায় একটি অভিযোগ দাখিল করেন। ধামুইরহাট থানায় অভিযোগের পর র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অপহরনকারী রিপন কে গ্রেফতার এবং ভিকটিম সুমাইয়া কে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ২৪ মার্চ ২০২৪ ইং তারিখে জয়পুরহাট জেলার সদর থানাধীন পলিবাড়ি এলাকা হতে অপহরণকারী রিপন কে গ্রেফতার এবং ভিকটিম সুমাইয়া কে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামুইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com