September 19, 2024, 1:29 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

অকাল প্রয়াত মায়ের কাছে ক্ষমা চাইলেন পূজা!

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: দেশীয় চলচ্চিত্রের তরুণ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরীর মা ঝর্ণা রায় মারা গেছেন। আজ রোববার (২৪ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি। মা ঝর্না রায় ছিলেন পূজার সারাক্ষণের সঙ্গী। সেই মাকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পরেছেন পূজা। মায়ের আকস্মিক মৃত্যুর পর নিজের ফেসবুকে মাকে নিয়ে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি মায়ের কাছে ক্ষমা চেয়েছেন।

মায়ের মৃত্যুর দেওয়া পোস্টে পূজা লেখেন, এভাবে আমাকে একা করে দিলা মামুনি ? এইটা তো কথা ছিল না। তুমি না বলছিলা আমার পাশে সবসময় থাকবা। আমার এখন কী হবে ? আমি কাকে আমার সব কথা বলবো মামুনি ? কত কথা জমা হয়ে আছে, ভেবেছিলাম তুমি সুস্থ হলে সব কথা গড়গড় করে বলব। কিন্তু এইটা কি হল ? তুমি তোমার এই মেয়ের কথা চিন্তা করলে না ?

পূজা আরও লেখেন, বুকে আটকে থাকা এই কষ্ট নিয়ে কীভাবে আমি সারাজীবন পার করব ? বলো তুমি ? মা, মাগো পারলে আমাকে মাফ করে দিও মা। একমাত্র তুমি ছিলে যার সঙ্গে হাসতাম, রাগ হলে চিল্লাতাম আবার অন্যের রাগও তোমার উপর ঝাড়তাম। আহ তখন কি যে শান্তি লাগতো। কিন্তু এখন! মামুনি বলারও কেউ নাই। নিজেকে এখন স্বান্তনা দিচ্ছি সবাইকে চলে যেতে হয়। চিন্তা করো না মামুনি তোমার কাছে একদিন না একদিন আমিও আসবো। তোমার পিছু তোমার এই মেয়ে ছাড়বে না বলে দিলাম। ভালো থেকো মা আমার।

উল্লেখ্য, মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ ছবিগুলো মুক্তি পায়। প্রথম তিন ছবি দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরী। তার এই ক্যারিয়ারের পুরোটা সময় মা তার সঙ্গে ছায়ার মতো জড়িয়েছিলেন। শুটিং থেকে শুরু করে ছবির সব মিটিংয়ে মাকে সঙ্গে নিয়েই যেতেন এই নায়িকা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com