September 19, 2024, 2:01 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

তৃপ্তি দিমরি মা হচ্ছেন – গুঞ্জন নাকি সত্যি!

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কয়েক বছর আগে বলিউডে পা রেখেছিলেন সাম্প্রতিক আলোচিত – প্রশংসিত বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। ‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। তবে সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন ‘অ্যানিমেল’ ছবির মাধ্যমে। এই ছবিতে অভিনয় করে হইচই ফেলে দেন তৃপ্তি।

তাকে নিয়ে এখনো সেই আলোচনা থামেনি। এদিকে, এবার লুকোছাপা নয়, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যেও এসেছেন তিনি! আর সেই ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়তেই হইচই পড়ে গেছে। তৃপ্তি দিমরি’র মা হওয়ার খবরটা আসলে বাস্তবে নয়। আর তৃপ্তির যে বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে, তা নতুন ছবি ‘ব্যাড নিউজ’ এর পোস্টার। এই ছবিতে তৃপ্তির সঙ্গে এতে দেখা যাবে ভিকি কৌশল ও অ্যামি ভ্রিককে।

জানা গেছে, ‘ব্যাড নিউজ’ নির্মিত হচ্ছে নির্মাতা করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের ব্যানারে। এতে ভিকি কৌশলের সঙ্গে জুটি বাঁধছেন তৃপ্তি। তবে ভিকি কৌশল একা নন, তৃপ্তির প্রেমে মজবেন, অ্যামি ভ্রিক। জুলাই মাসেই মুক্তি পাবে ছবিটি।তবে শুটিং এগোতেই নাম পরিবর্তন করে ফেললেন ছবির পরিচালক আনন্দ তিওয়ারি। তৃপ্তি, ভিকি ও অ্যামির পাশাপাশি দেখা যাবে নেহা ধুপিয়াকেও। প্রকাশ্যে এল এই ছবির ফার্স্টলুক। প্রথমে এই ছবির নাম ছিল ‘মেরে মেহেবুব মেরে সনম’। তা হঠাৎ ছবিটির নাম ‘ব্যাড নিউজ’ কেন ? এই বিষয়ে করণ জোহর জানিয়েছেন, ছবিটির গল্প একেবারেই কমেডি ঠাসা। নায়ক – নায়িকারা একটা বাজে খবর পেতে তাদের জীবনে শোরগোল পড়ে যায়। আর সেই কারণেই ছবির নাম ‘ব্যাড নিউজ’।

এদিকে শোনা যাচ্ছে, ‘অ্যানিম্যাল’ ব্লকবাস্টার হওয়ার পর থেকে অহংকারে যেনো মাটিতে পা পড়ছে না তৃপ্তি’র। তার ঝুলিতে এখন একের পর ছবির অফার। বলিউডের নামজাদা প্রযোজকরা নাকি তৃপ্তির সঙ্গে ছবি করার জন্য মুখিয়ে রয়েছেন। তবে শুধু ছবি দিয়েই নয়, তৃপ্তি আলোচনায় রয়েছেন প্রেম গুঞ্জনেও। কয়েক মাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। তার আগে অনুশকা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে ছিলেন তিনি। ২০২৩ সালের জুনে ভেঙে তাদের সেই সম্পর্ক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com