September 20, 2024, 6:28 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় ১৫.৫ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বগুড়ায় ১৫.৫ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করছে র‌্যাব-১২ সিপিএসসি, বগুড়া।

২১ মার্চ ২০২৪ ইং তারিখে সকাল ০৮:১৫ মিনিটে বগুড়া জেলার সদর থানাধীন বাঘোপাড়া এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫.৫ কেজি‌ গাঁজা উদ্ধার সহ ৫টি মোবাইল ও ৫টি সিম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন ১। মোঃ মজিদুল ইসলাম (৩৩), পিতা- মোঃ আসহাব আলী, সাং- কালিকাপুর শোলমারী, থানা- কালিগঞ্জ, জেলা- লালমনিরহাট, ২। মোঃ মামুন মিয়া (৩৯), পিতা- মৃত সাইদুর রহমান, সাং- দক্ষিণ মশরত মদাতি, থানা- কালিগঞ্জ, জেলা- লালমনিরহাট, ৩। মোঃ আজিজুল হক (২৩), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- উত্তর মশরত মদাতি, থানা- কালিগঞ্জ, জেলা- লামনিরহাট।

র‌্যাব জানায় এক গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, রংপুর হতে পাবনাগামী একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট ২২-৩৩২২) মাদকদ্রব্য গাঁজা বহন করছে। উক্ত সংবাদের উপর ভিত্তি করে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানা, বগুড়ায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com