September 16, 2024, 8:17 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহীতে পন্য পরিবহনের চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ গ্রেফতার ০৩।

দৈনিক আলো‌ প্রতিদিন ডেস্ক: ১৭ মার্চ ২০২৪ ইং তারিখে দুপুর ০১.৫০ ঘটিকায় রাজশাহী জেলার বানেশ্বর বাজারস্থ মেসার্স রমজান এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে রাজশাহী-নাটোর মেইন রোড এর উপর অপারেশন পরিচালনা করে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-০৫।

আসামিগন ১। মোঃ শফিউল্লাহ (৫০), পিতা- মৃত ওয়াইজ উদ্দিন, সাং-কুটিপাড়া, থানা- পুঠিয়া, ২। মোঃ বাবু মন্ডল (৩৯), পিতা-মোঃ আব্দুর রাহেদ, সাং-তাতারপুর, থানা-চারঘাট, ৩। মোঃ জাহিদ হাসান (৩৬), পিতা- মৃত মহসিন আলী বাচ্চু, সাং-নামাজগ্রাম, থানা- পুঠিয়া, সবর্ জেলা- রাজশাহী।

এসময় তাদের কাছ থেকে চাঁদা উত্তোলনের ২১৬০/- টাকা ও চাঁদা আদায়ের ০১টি রশিদ বই উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গত-১৭ মার্চ ২০২৪ ইং তারিখে দুপুর ০১:০০ ঘটিকায় জনৈক ব্যক্তিমোবাইল ফোনে জানায় কয়েকজন চাঁদাবাজ চাঁদার দাবীতে তার পন্যবাহী মিনি-ট্রাকসহ ড্রাইভার কে রাজশাহী জেলার বানেশ্বর বাজারস্থ মেসার্স রমজান এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে আটকে রেখেছে এবং টাকা না দেয়ায় তার গাড়ীর ড্রাইভারকে মারধোর করছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের টহল টিম যায়। র‌্যাবের টহল টিম বর্ণিত স্থানে গিয়ে ঘটনার সত্যতা পায় এবং হাতেনাতে চাঁদাবাজের মূলহোতাসহ ০৩ জন আসামীকে উক্ত আলামতসহ গ্রেফতার করে ও পন্যবাহী মিনি-ট্রাকটি ড্রাইভারসহ উদ্ধার করে। আসামীরা ঘটনাস্থল হইতে পন্যবাহি গাড়ী/ট্রাক হইতে নিয়মিতভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত পন্যবাহি গাড়ী/ট্রাক ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে।

উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের আসামীরা ঘটনাস্থল হইতে পন্যবাহি গাড়ী/ট্রাক হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত পন্যবাহি গাড়ী/ট্রাক ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করেমর্মে সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত উক্ত আসামীগনদেরকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাজশাহী জেলার পুঠিয়া থানায় এজাহার মূলে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com