September 8, 2024, 3:04 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

ময়মনসিংহে পিকআপের মধ্যে রক্ষিত বাঁশের ডালির ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩০ কেজি মাদকদব্য গাঁজা’সহ ০৩ জন মাদককারবারী‘কে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুর থানাধীন রামগোপালপুর বাজারস্থ হোটেল শাহ পরান এর সামনে পাকা রাস্তার উপর তল্লাশী চৌকি পরিচালনা করে পিকআপের মধ্যে রক্ষিত বাঁশের ডালির ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩০ কেজি মাদকদব্য গাঁজা’সহ ০৩ জন মাদককারবারী‘কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ। ০১(এক)টি পিকআপ ভ্যান জব্দ।

১৭ মার্চ ২০২৪ ইং তারিখে দুপুর অনুমান ১২.৩০ ঘটিকার সময় অধিনায়ক, র‌্যাব-১৪ মহোদয়ের নির্দেশক্রমে, সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে র‍্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের গৌরীপুর থানাধীন রামগোপালপুর বাজারস্থ হোটেল শাহ পরান এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনাকালে একটি পিকআপ গাড়ীকে সংকেত দিলে পিকআপ গাড়ীটি চেকপোস্টের নিকট থামে। এ সময়, পিকআপ গাড়ী’সহ গাড়ীর ভিতর থাকা মাদককারবারি ১। মোঃ মুন্না ওরফে সুজন (২০), পিতা-মোঃ আব্দুল বারেক ওরফে মোহাম্মদ আলী, সাং-দক্ষিন তেতাভূমি, থানা-ব্রাহ্মনপাড়া, ২। অপু কর্মকার(২১), পিতা-প্রমুত কর্মকার, সাং-রাজাপুর, ৩।, মোঃ সাগর(২১), পিতা-মৃত আঃ সামাদ, সাং-উত্তর গ্রাম, উভয় থানা-বুড়িচং, সকলের জেলা-কুমিল্লাদেরকে আটক করে।

উপস্থিত স্থানীয় লোকজনের উপস্থিতিতে র‌্যাব সদস্যগণ পিকআপ গাড়ীটি তল্লাশী করে। তল্লাশীকালে পিকআপ গাড়ীতে বোঝাইকৃত বাঁশের ডালির মধ্যে অভিনব কায়দায় রক্ষিত খাঁকী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ০২ কেজি করে ১৫ প্যাকেটে সর্বমোট ৩০ কেজি মাদকদ্রব্য গাঁজা, ০৩টি মোবাইল ফোন, নগদ ১০,৪৭০/- টাকা ও ০১টি পিকআপ গাড়ী উদ্ধার ও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের‘কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা মাদককারবারী চক্রের সদস্য এবং মাদক ব্যবসা পরিচালনা করার জন্য তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলস্বন করতো। ধৃত আসামিরা আরো জানায় যে, তারা কুমিল্লা জেলা হতে অবৈধ মাদকদব্য গাঁজা ক্রয় করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসতেছিল।

উদ্ধারকৃত জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহন করে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com