September 19, 2024, 1:53 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নরসিংদীতে ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫২ পিস ইয়াবা উদ্ধারসহ মোট-০২ জন গ্রেফতার।

নরসিংদী প্রতিনিধি: গত ২৪ ঘন্টায় ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫২ পিস ইয়াবা উদ্ধারসহ মোট-০২ জন গ্রেফতার এর পাশাপাশি বিভিন্ন অপরাধে সবমোট ২৩ জন গ্রেফতার করেছে নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন ইউনিট।

গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন থানা ও জেলা গোয়েন্দা শাখা পরিচালিত বিশেষ অভিযানে ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫২ পিস ইয়াবা উদ্ধারসহ বিভিন্ন অপরাধে মোট ২৩ জনকে গ্রেফতার করা হয়। এরমধ্যে পলাশ থানা কর্তৃক ১৫ মার্চ ২০২৪ দুপুর ১৩.৩৫ ঘটিকায় পলাশ থানাধীন ঘোড়াশাল টোলপ্লাজা এলাকা হতে ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ সুমন (২৮) নামের ০১ জন গ্রেফতার করা হয়। এর পাশাপাশি বেলাব থানা কর্তৃক ১৫ মার্চ ২০২৪ রাত ১০.৫০ ঘটিকায় বেলাব থানাধীন পোড়াদিয়া বাজার এলাকা হতে ৫২ পিস ইয়াবা উদ্ধারসহ মোঃ ফারুক মিয়া (৩৬) নামের ০১ জন গ্রেফতার করা হয়। এছাড়াও নরসিংদী মডেল থানা কর্তৃক নিয়মিত মামলায় ০৫ জন গ্রেফতার করা হয়। অপর একটি অভিযানে মনোহরদী থানা কর্তৃক পরোয়ানা মূলে ০৩ জন গ্রেফতার করা হয়। অন্যান্য ইউনিট কর্তৃক বিভিন্ন অপরাধে মোট ১৩ জন গ্রেফতার করা হয়।

উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ কর্তৃক মোট ২১টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com