September 20, 2024, 1:21 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ফেনীতে পরিবহন থেকে চাঁদা আদায়কালে ০৯ চাঁদাবাজকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ফেনীতে বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়কালে ০৯ জন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন ছাগলনাইয়া পৌরসভা হতে ফেনী সদরগামী, ছাগলনাইয়া হতে মুহুরীগঞ্জগামী এবং ছাগলনাইয়া হতে করেরহাটগামী পাঁকা রাস্তার উপর বিভিন্ন পরিবহন চালকদের নিকট হতে অবৈধভাবে চাঁদা আদায় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ১৫ মার্চ ২০২৪ ইং তারিখে বিকাল আনুমানিক ০৩.৩০ ঘটিকা হতে সন্ধ্যা ০৭.০০ ঘটিকা পর্যন্ত বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃ সাইফুল ইসলাম (৪১), পিতা- ওবায়দুল হক, সাং- উত্তর যশপুর, ২। মোঃ ছলিম (৩৪), পিতা- মৃত ইব্রাহিম, সাং- বাঁশপাড়া, ৩। মোঃ আরাফাত (২৩), পিতা- আবুল কালাম, সাং- বাঁশ পাড়া, ৪। মোঃ আলম (৪৫), পিতা- মাক্ষু মিয়া, সাং- দক্ষিণ মটুয়া, ৫। মোঃ আজিম উদ্দিন (২৬), পিতা- আবুল কাশেম, সাং- পশ্চিম ছাগলনাইয়া, ৬। মোঃ রেজাউল করিম (৪২), পিতা- মৃত জাফর আহম্মেদ, সাং- বাঁশপাড়া, ৭। মোঃ আবুল হাশেম খোকন (৪২), পিতা- ইব্রাহিম দিপ্তি, সাং- মধ্যম মটুয়া, ৮। মোঃ শফিক (৪৫), পিতা- মৃত রহিম উল্ল্যাহ, সাং- উত্তর আদার মানিক এবং ৯। মোঃ আনোয়ার (৪২), পিতা- মৃত আবুল হাশেম, সাং- মধ্যম মটুয়া, সকলের থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনী’দেরকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও দেহ তল্লাশী করে তাদের নিজ হাতে বের করে দেয়া মতে বিভিন্ন গাড়ী হতে আদায়কৃত চাঁদার নগদ ২২,৬০০/- টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমান ভূয়া রশিদ বহি উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

ধৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার ছাগলনাইয়া পৌরসভার বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অবৈধভাবে নামে বে-নামে ভ‚য়া রশিদ অথবা কখনো কৌশলে বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে বিপুল পরিমান অর্থ চাঁদাবাজি করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com