September 8, 2024, 3:09 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

গরু চুরি মামলার ০৪ জন আসামী গ্রেফতার ও ০১ (একটি) চোরাই গরু উদ্ধার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কেএমপি’র লবণচরা থানা পুলিশের অভিযানে গরু চুরি মামলার ০৪ জন আসামী গ্রেফতার ও ০১ (একটি) চোরাই গরু উদ্ধার।

১৫ মার্চ ২০২৪ ইং তারিখে দুপুর ০২.৪০ ঘটিকার সময় লবণচরা থানা পুলিশের একটি চৌকস টিম কর্তৃক উক্ত থানাধীন বান্দাবাজার ও রূপসা ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে লবণচরা থানার মামলা নং-০৯, তাং-১১ মার্চ ২০২৪ ইং, ধারা-৪৫৮/৩৮২ পেনাল কোড মামলার আসামী ১) মোঃ জিয়া (৩৮), পিতা-আব্দুল্লাহ শেখ, সাং-ভান্ডার কোর্ট পুলিশ ফাঁড়ির পশ্চিম পাশে, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা, ২) মোঃ উজ্জ্বল (৩৮), পিতা-আকুব্বর গাজী, সাং-নরেন্দ্রপুর, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট, ৩) মোঃ বখতিয়ার শেখ (৩৬), পিতা-আছির উদ্দিন শেখ, সাং-সৈয়দপুর, থানা-বাগেরহাট, জেলা-বাগেরহাট এবং ৪) মোঃ মতিয়ার শেখ (৪০), পিতা-আছির উদ্দিন শেখ, সাং-সৈয়দপুর, থানা-বাগেরহাট সদর, জেলা-বাগেরহাটদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্য ও দেখানো মতে লবণচরা থানাধীন রূপসা ব্রীজের দক্ষিণ পাশে হাজী মালেক এর পরিত্যাক্ত কোল্ড স্টোর এর পিছনে নদীর তীর থেকে একটি এঁড়ে (ষাড়) গরু নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীগণ আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে খুলনা মহানগর এবং বিভিন্ন জেলার বিভিন্ন থানায় একাধিক চুরির মামলাসহ অন্যান্য মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com