September 16, 2024, 8:26 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহীর তানোর হতে ১০২০ লিটার চোলাই মদসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: রাজশাহীর তানোর হতে ১০২০ লিটার চোলাই মদসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে সিপিএসসি, র‌্যাব-৫।

১৫ মার্চ ২০২৪ ইং তারিখে সময় সকাল-০৮.৩০ ঘটিকায় রাজশাহী জেলার তানোর থানাধীন রাইতান বড়শো গ্রামের অন্তর্গত কালীগঞ্জ বাজার নামক এলাকায় অপারেশন পরিচালনা করে চোলাই মদ-১০২০ লিটার উদ্ধার করেছে সিপিএসসি, র‌্যাব-৫।

এসময় আসামী ১। সন্ধ্যা রাণী (৪০), স্বামী-যোগিন্দর কুজুর ও ২। রতন সিং (৫২), পিতা-মৃত সুঞ্চু সিং উভয়সাং- রাইতান বড়শো কালিগঞ্জ বাজার, থানা-তানোর, জেলা-রাজশাহীদ্বয়‘কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার তানোর থানাধীন রাইতান বড়শো গ্রামের অন্তর্গত কালীগঞ্জ বাজারস্থ মাদক ব্যবসায়ী যোগিন্দর কুজুর (৪৫) এর বসতবাড়িতে চোলাই মদ তৈরী করে বিক্রয় করছে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল উক্ত মাদক ব্যবসায়ী যোগিন্দর কুজুর (৪৫) এর বসতবাড়ীর চতুর দিকে ঘেরাও করে বাড়ীর ভিতর প্রবেশ করা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০৩ জন ব্যক্তি পালানোর চেষ্টা কালে ঘটনাস্থল উক্ত বাড়ির ভিতরেই উপরে উল্লেখিত ১ নং আসামী সন্ধ্যা রাণী (৪০)’কে সংগীয় নারী র‌্যাব সদস্যের সহায়তায় এবং ২নং আসামী রতন সিং (৫০)’কে অন্যান্য র‌্যাবের সদস্যরা ধৃত করে এবং অপর ০১জন ব্যক্তি দক্ষিণ দিক দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার তানোর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com