September 16, 2024, 8:14 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কুড়িগ্রামে ৪২ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী লিলি কে গ্রেফতার।

দৈনিক আলো‌ প্রতিদিন ডেস্ক: কুড়িগ্রামে ৪২ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী লিলি’কে গ্রেফতার করেছে পুলিশ।

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার একটি চৌকস টিম গত ১২ মার্চ ২০২৪ রাত্রি আনুমানিক ০৯.৪৫ ঘটিকার সময় ফুলবাড়ী থানাধীন বিদ্যাবাগীশ (পশ্চিম পাড়া) গ্রামের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোছাঃ লিলি বেগম (৪৮) এর বাড়ী থেকে ৪২ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com