September 19, 2024, 1:28 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

হাইমচরে তিন বন্ধু’র ধর্ষণের শিকার কিশেরী” ৬ মাসের অন্তঃসত্ত্বা তিন আসামী আটক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: হাইমচরে তিন বন্ধুর ধর্ষনের শিকার ১৬ বছর বয়সী কিশোরী। ৬ মাসের সন্তান পেটে নিয়ে ঘুরছে মুরব্বীদের কাছে। কোন সুরাহা না হওয়ায় হাইমচর থানায় অভিযোগ। ধর্ষণের ঘটনায় প্রধান আসামি বাদশা গাইন, সজিব, রবিনকে আটক করে হাইমচর থানা পুলিশ।

মঙ্গলবার ১২ মার্চ রাত ৯টায় আটক করেছে হাইমচর থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে ৬ নং চরভৈরবী ইউনিয়নের ৪নং ওয়ার্ড নতুন বাজার সংলগ্ন এলাকায়।

সরজমিনে গিয়ে জানাজায়, গত ৬ মাস পূর্বে একই এলাকার মৃত নকিব গাইনের ছেলে বাদশা গাইন কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে। বাদশা গাইন তার আরও দুই বন্ধু সজিব, রবিনকে দিয়েও মেয়েটিকে ব্ল্যাকমেইল করে ধর্ষন করায়। মেয়েটি ৬ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় স্থানীয় মুরব্বিদের জানালে তারা এর সমাধান করতে ব্যর্থ হলে বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ পর্যন্ত গড়ায়। কোন সুরাহা না হওয়ায় মেয়েটি ৩ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। ধর্ষনের ঘটনায় মূল হোতা বাদশা গাইন, দুই বন্ধু সজিব, রবিনকে আটক করা হয়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ইউসুফ জুবায়ের শিমুল জানান, কিশোরী মেয়েকে নিয়ে এলাকার লোকজন আমার পরিষদে নিয়ে আসলে আমাকে মেয়েটি জানায় সে ৬ মাসের অন্তঃসত্ত্বা। তখন মেয়েটি কার সাথে সহবাস করেছে জানতে চাইলে সে ৩ জনের নাম বলেন। মেয়েটি সত্যিকারের অন্তঃসত্ত্বা কিনা তা ডাক্তার দেখিয়ে টেস্ট করার জন্য পরামর্শ দেই। পরবর্তীতে আজ শুনলাম থানায় মামলা করেছে। পুলিশ একজনকে আটক করেছে। আমি বাকি দুই আসামিকে আটক করার জন্য পুলিশকে সহযোগীতা করছি। আমি এ ঘটনাটি তদন্তের মাধ্যমে সুষ্ঠ সমাধান চাই। অপরাধীদের শাস্তি হোক জাতে করে সমাজে এধরনের ন্যাক্কার জনক ঘটনা পুনরায় না ঘটে।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন জানান, ৩ জন মিলে কিশোরীকে ধর্ষনের ঘটনায় আমরা একটি অভিযোগ গ্রহন করেছি। জাতীয় পরিচয় পত্রের কারণে মামলা নেয়া হয়নি। আগামীকাল মামলা রুজু করা হবে। আমরা অভিযোগের ভিত্তিতে তিন জনকে আটক করেছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com