September 8, 2024, 3:17 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

হারিয়ে যাওয়া শিশুকে উদ্ধার করে অভিভাবকের কাছে দিল পুলিশ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: হারিয়ে যাওয়া শিশু সুমাইয়া খাতুন কে অভিভাবকের নিকট হস্তান্তর করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ এর ভিকটিম সাপোর্ট সেন্টার।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১২ মার্চ ২০২৪ ইং তারিখে রাত্র ০৮:৩০ ঘটিকায় কেএমপি’র খানজাহান আলী থানার এসআই (নিঃ) এস.এম রাজিবুল আলম সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালীন মোবাইল-০৮ ডিউটি করাকালীন সময়ে সংবাদ প্রাপ্ত হন শিরোমনি বাজার এলাকায় একজন শিশু অভিভাবকবিহীন এলোমেলো ঘোরাফেরা করছে। তিনি তাৎক্ষণিক ভাবে উক্ত স্থানে উপস্থিত হয়ে শিশুটিকে হেফাজতে গ্রহণ করে। অতপর নাম, ঠিকানা জিজ্ঞেস করলে ভিকটিম তার নাম সুমাইয়া খাতুন (১২), পিতা-রেজাউল শিকদার, সাং-লস্কারপুর, থানা-তেরখাদা, জেলা-খুলনা বলে প্রকাশ করে। পরবর্তীতে এসআই (নিঃ) এস.এম রাজিবুল আলম ঘটনাস্থলের আশপাশে এলাকায় খোঁজ-খবর নিয়ে শিশুটির কোন অভিভাবক খুঁজে না পেয়ে থানায় হাজির হয়ে অফিসার ইনচার্জ এবং নারী ও শিশু ডেস্ক অফিসারকে অবহিত করেন।

পরবর্তীতে এসআই (নিঃ) এস.এম রাজিবুল আলম সঙ্গীয় নারী কং/৫১৫৯ নাজনীন সহ ভিকটিমকে সোনাডাঙ্গা মডেল থামাধীন ভিকটিম সাপোর্ট সেন্টারে হস্তান্তর করেন। তৎপরবর্তীকালে ভিকটিম সাপোর্ট সেন্টারের ডিউটি অফিসার এসআই (নিঃ) আফসানা ইয়াসমিন তেরখাদা থানায় যোগাযোগ করে উক্ত থানার ডিউটি অফিসারের মাধ্যমে দক্ষিণ মোকামপুরের মেম্বার সাইফুল এর মাধ্যমে ভিকটিম সুমাইয়া খাতুনের বাবার সাথে যোগাযোগ করে ভিকটিম সাপোর্ট সেন্টারে আসতে বলেন।

অত:পর ভিকটিমের বাবা ভিকটিম সাপোর্ট সেন্টারে আসলে ভিকটিমের জন্মসনদ ও তার বাবার পরিচয়পত্র যাচাই করে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহপূর্বক এসআই (নিঃ) আফসানা ইয়াসমিন ও নারী কং/৬৫২৭ সোনিয়া খাতুন এর উপস্থিতিতে জিডি মূলে ১৩ মার্চ ২০২৪ ইং তারিখে ০৭:২৫ ঘটিকায় ভিকটিমকে তার বাবার জিম্মায় প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com