September 19, 2024, 1:35 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

চাঁপাইনবাবগঞ্জ হতে ২০০০ গ্রাম হিরোইন সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা হতে ২০০০ গ্রাম হেরোইন সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গত ১৩ মার্চ ২০২৪ ইং তারিখে রাত্রী ০১.১৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা) নামক এলাকায় র‌্যাব-৫ এর একটি দল অভিযান পরিচালনা করে ২০০০ গ্রাম হিরোইন, মোবাইল-০১টি, সীম-০১টি ও পলিপ্যাক-৩০টি সহ মোঃ বজলুর রহমান (৪৭), পিতা-মৃত আবুল হোসেন, সাং-মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা), থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ‘কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা) গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোঃ বজলুর রহমান (৪৭), পিতা-মৃতঃ আবুল হোসেন এর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা) গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোঃ বজলুর রহমান (৫০), পিতা-মৃত আবুল হোসেন এর বসত বাড়িতে পৌঁছে বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ০১ জন ব্যক্তি বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে বাড়ির বাহির আঙ্গিনা হতে র‌্যাবের টিম তাকে হাতে নাতে আটক করে এবং অপর ০১ জন অজ্ঞাতনামা ব্যক্তি কৌশলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে র‌্যাবের টিম ধৃত আসামীর বসত বাড়ি পূর্ব দূয়ারী ছাদপাঁকা বিশিষ্ট একতলা বিল্ডিং বাড়ীর সিড়ি ঘরের মধ্যে উপরাংশে বাঁশ ও কাঠের তৈরী মাচাং এর উপরে পুরাতন বস্তা ও পরিত্যক্ত জিনিসপত্রের নীচে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে।

ধৃত আসামী জানায় যে, তার বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সুবাদে অপর অজ্ঞাতনামা ০১ জন মাদক ব্যবসায়ীসহ পরস্পর যোগসাজসে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে অজ্ঞাত আসামীর সহায়তায় নদী পার করে বুদ্ধি-পরামর্শ করতঃ তার নিজ বসতবাড়ীতে বিক্রয়ের উদ্দেশ্যে লুকায়িত অবস্থায় মজুদ রেখেছিল।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com