September 8, 2024, 3:20 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বরিশালে অবৈধ মজুদদারি ও ভেজাল বিরোধী অভিযান,‌ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বরিশালে ভেজাল ও অবৈধ মজুদদারি বিরোধী যৌথ অভিযানে তিনজন ব্যবসায়ীকে মোট ৫০,০০০.০০ (পঁঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিদপ্তর, ডিসি অফিসের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাব-৮, সদর কোম্পানি, বরিশাল এর একটি দল যৌথ মোবাইল কোর্ট পরিচালনা করে ১১ মার্চ ২০২৪ ইং তারিখে আনুমানিক ০৫.৫৫ ঘটিকার সময় বরিশাল মহানগরের কোতোয়ালি থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে তিনজন অসাধু ব্যবসায়ী মজুদদারি, ভেজাল কারি ১। জুয়েল খান, মেসার্স খান ফ্রেশ ফ্রুটস, ভাটিখানা, বিসিসি, বরিশাল ২। মোঃ ইমাম হোসেন (২৭), পিতা- সেকান্দার মাঝি, মেসার্স ইমাম ফোর্স হাউস, পোর্ট রোড বরিশাল ৩। মোঃ পারভেজ (৩৩), পিতা- আ: রব হাওলাদার, বোরহান ফ্রেশ ফ্রুডস, পোর্ট রোড, বরিশাল’কে ক্রমানুসারে (৪০০০০ + ৫০০০ +৫০০০) টাকা মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তাদের বিরুদ্ধে অবৈধ মজুদদারি, ভেজাল পণ্য বিক্রি, নিয়ম বহির্ভূত অতিরিক্ত মূল্য আদায়, মূল্য তালিকা না থাকা, ও ভাউচারে গড় মিলের অভিযোগ আনা হয়।

পরবর্তীতে, দন্ডপ্রাপ্ত ব্যক্তিদের নামে মোবাইল কোর্ট মামলা দিয়ে জরিমানা করে অর্থদণ্ডের টাকা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com