September 19, 2024, 4:50 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

মায়ের কাছে নেশার টাকা না পেয়ে আ-ত্ম-হ-ত্যা করলেন ছেলে।

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: নেশার টাকা না পেয়ে মায়ের ওপর অভিমান করে ছেলে আতিয়ার রহমান (২৮) আ-ত্ম-হ-ত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের বিরামপুরের পৌরশহরের পূর্বজগন্নাথপুর (শালবাগান) এলাকায়।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনার ঘটে বলে জানায় স্থানীয় পৌর কাউন্সিলর মোজাম্মেল হক।

আতিয়ার রহমান ওই এলাকার শামসুল রহমানের ছেলে।
পরিবারের বরাত দিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর মোজাম্মেল হক জানান, আতিয়ার নেশায় আসক্ত ছিলেন। ঢাকায় রিকশা চালাতেন। কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়ি আসেন। আজ সন্ধ্যায় নেশা করার জন্য তার মায়ের কাছে টাকা চান। ওই সময় তার মা টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এরপর সন্ধায় যখন সবাই ইফতার করার জন্য ব্যস্ত ছিলেন ওই সময় ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন আতিয়ার। পরে ঘরের দরজা ভেঙে প্রতিবেশীর সহযোগিতায় তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহিন শেখ জানান, ‘নেশার টাকার জন্য মায়ের ওপর অভিমান করে আ-ত্ম-হ-ত্যা খবরে ঘটনাস্থলে উপস্থিত হই। পরিবারের কোনো আপত্তি না থাকায় সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।’

(আ: রউফ)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com