September 19, 2024, 2:03 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নাটোরে পন্যবাহি পরিবহন হতে চাঁদাবাজির সময় ০৬ জনকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: নাটোরের সিংড়া এলাকা হতে পণ্যবাহি ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পন্যবাহি অটোরিক্সার গতিরোধ করে চাঁদাবাজি করাকালীন সময় চাঁদাবাজির টাকাসহ ০৬ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, রাজশাহী (ব্যাটালিয়ন সদর ও সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্প) এর চৌকষ আভিযানিক দল ১১ মার্চ ২০২৪ তারিখে ১২.১০ হতে ১৬.৩০ ঘটিকা পর্যন্ত নাটোরের সিংড়া ধানাধীন সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, অটোরিক্সা এবং বাস হতে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের মূলহোতা আসামী ১। মোঃ আরিফুল ইসলাম (৩০), পিতা-মৃত শহিদ সওদাগর, সাং-সরকারপাড়া, ২। মোঃ হাফিজ (৪০), পিতা মোঃ আব্দুল ছামাদ, সাং-নিংগুইন উত্তরপাড়া, ৩। মোঃ মনসুর রহমান (৩৫), পিতা-মোঃ জামাল উদ্দিন, সাং-চাঁদপুর, ৪। মোঃ বকুল খান (৪৭), পিতা-মোঃ উকিল উদ্দিন খান, সাং-মাদারীপুর, ৫। মোঃ নজরুল ইসলাম (৪৫), পিতা-মৃত ওসমান আলী প্রাং, সাং-বাসুয়াপাড়া, ৬। মোঃ কুদরত (৩৫), পিতা-মোঃ মোজাম্মেল সরদার, সাং-মাদারীপুর, সর্ব থানা-সিংড়া, জেলা-নাটোরদের গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় মামালা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com