September 8, 2024, 3:10 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

চট্টগ্রামে নাশকতা ও ডাকাতি সংক্রান্ত মামলায় ১৪ বছরের পলাতক ০২ জন দুর্ধর্ষ আসামি গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: র‌্যাব-৭, চট্টগ্রামের পৃথক দুটি অভিযানে নাশকতা ও ডাকাতি সংক্রান্ত মামলায় ১৪ বছরের পলাতক ০২ জন দুর্ধর্ষ আসামিকে গ্রেফতার করেছে।।

তাদেরকে গত ১১ মার্চ ২০২৪ ইং তারিখে র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক পৃথক দুইটি অভিযান পরিচালনা করে চট্টগ্রাম মহানগরীর ডবলমুড়িং এবং পাহাড়তলী এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানার মামলা নং-২৫, তারিখ ১১ মার্চ ২০১০, জিআর নং-১২৯/১৫, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড ১৮৬০ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৪ বছর ধরে পলাতক আসামি মনির হোসেন ওরফে মনু চট্টগ্রাম মহানগরীর ডবলমুড়িং থানাধীন ঈদগাহ কাঁচাবাজার এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-১১, নারায়ণগঞ্জ এর যৌথ আভিযানিক দল গত ১১ মার্চ ২০২৪ ইং তারিখে আনুমানিক ৪ ঘটিকায় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মনির হোসেন ওরফে মনু (৪০), পিতা-আবুল হোসেন ওরফে আবু দালাল, সাং-দেওপাড়া, থানা-চন্দ্রগঞ্জ, জেলা-লক্ষীপুর’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ সে বর্ণিত নাশকতা মামলায় ১৪ বছর ধরে পলাতক আসামি মর্মে স্বীকার করে।

অপর একটি গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, নোয়াখালী জেলার বিশেষ ট্রাইবুনাল মামলা নং-৫০/০৮, জিআর নং-১২৯/১৫ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৬ বছর ধরে পলাতক আসামি মোঃ দেলোয়ার চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন সাইরপাড়া এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-১১, নারায়ণগঞ্জ এর যৌথ আভিযানিক দল গত ১১ মার্চ ২০২৪ ইং তারিখে আনুমানিক ০৩.১০ ঘটিকায় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মোঃ দেলোয়ার (৪৬), পিতা-আবু তাহের, সাং-মিয়াপুর, থনাা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালী’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ সে বর্ণিত ডাকাতির মামলায় ১৬ বছর ধরে পলাতক আসামি মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com