September 20, 2024, 9:44 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন।

বগুড়ার চকফরিদ কলোনির শান্ত হত্যা মামলার আসামি রাব্বি গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১০, ফরিদপুর এর যৌথ অভিযানে চাঞ্চল্যকর শান্ত (২৪) হত্যা মামলার আসামী গ্রেফতার।

বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন কুপতলা শাহাপাড়া গ্রামের মোছাঃ রাবেয়া খাতুন (৫৫), স্বামী- মোঃ আবুল হোসেন এই মর্মে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন যে, তার ছেলে আজহারুল ইসলাম শান্ত (২৪) সৈয়দ আহম্মেদ কলেজে ডিগ্রী প্রথম বর্ষে লেখা পড়ার পাশাপাশি ইন্টারনেটের কাজ করত। গত ০২ মার্চ ২০২৪ ইং তারিখ বিকাল অনুমান ০৪.২৫ ঘটিকায় তার ছেলে বগুড়া সদর থানাধীন চকফরিদ মহল্লার এতিম খানা রোডের মোস্তফা লজ এর সামনে পাকা রাস্তার উপর পৌছা মাত্র এজাহারনামীয় ১১ জন ও অজ্ঞাতনামা ৮/১০ জন পূর্ব পরিকল্পিতভাবে ধারালো চাকু দ্বারা আঘাত করে ঘটনাস্থলে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। উক্ত অভিযোগের প্রেক্ষিতে সদর থানার মামলা নং-০৪ তারিখ ০২/০৩/২৪ ধারা-৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়।

আসামীদের দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ১০ মার্চ ২০২৪ ইং তারিখ ২২.৩০ ঘটিকায় র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১০, ফরিদপুর এর যৌথ অভিযানে ফরিদপুর জেলার কোতোয়ালি থানাধীন চর কমলাপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রাব্বি (২২), পিতা- মোঃ শহিদুল মুন্সি, সাং- মালতিনগর দক্ষিণপাড়া, থানা ও জেলা- বগুড়া’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক ছায়া তদন্তে জানা যায়, ভিকটিমের সাথে রতন পরিবারের দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর প্রেক্ষিতে কিছুদিন পূর্বে রতন, তার ছোট ভাই সুমন ও তার মামা রেজা শান্ত গ্রুপের লোকজনের হাতে আহত হয়। এই ঘটনার প্রতিশোধ নিতেই শান্তকে শান্তর পরিচিত একজনের মাধ্যমে ঘটনার দিন ঘটনাস্থলে ডেকে নিয়ে এসে উপর্যুপরি ছুরিকাঘাত করে এবং ভিকটিম মারা যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com