September 19, 2024, 11:56 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কক্সবাজারের জোয়ারিয়ানালা এলাকায় অভিযান পরিচালনা করে সশস্ত্র দুইজন অস্ত্রধারীকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা এলাকায় অভিযান পরিচালনা করে সশস্ত্র দুইজন অস্ত্রধারী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়, কক্সবাজার জেলার রামু থানাধীন পূর্ব জোয়ারিয়ানালা এলাকায় দুইজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়/অন্যত্র প্রেরণের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১০ মার্চ ২০২৪ তারিখ অনুমান ০৫.২০ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিসি-২ (হোয়াইক্যং ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল পূর্ব জোয়ারিয়ানালা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ফরেষ্ট বিট অফিসগামী রাস্তার মাথায় উপস্থিত হলে দুইজন ব্যক্তি রাস্তার পার্শ্বে একটি প্লাষ্টিকের বস্তা ফেলে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের হেফাজত হতে দেশীয় তৈরি ০১টি একনলা বন্দুক ও ০১ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার এবং ০২টি এন্ড্রয়েট ও ০১টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত অস্ত্রধারীদ্বয়ের বিস্তারিত পরিচয় – ১) মোহাম্মদ ইউছুফ (২৫), পিতা-মোহাম্মদ হোছেন, সাং-হাজীপাড়া এবং ২) রনি কুমার শীল (২৪), পিতা-দুলাল চন্দ্র শীল, সাং-খুটাখালী পূর্বপাড়া, উভয় ইউনিয়ন-খুটাখালী, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার বলে জানা যায়। স্থানীয়ভাবে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় এলাকার চিহ্নিত অপরাধী। ধৃত আসামীদ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজসে কক্সবাজারের চকরিয়া হতে অস্ত্র ও গুলি সংগ্রহ করে দুষ্কৃতিকারীদের নিকট বিক্রয় করার জন্য তাদের হেফাজতে রেখেছিল। উল্লেখ্য যে, গ্রেফতারকৃতরা ইতোপূর্বেও অস্ত্র-গুলি চকরিয়া ও পেকুয়াস্থ চিংড়ি ঘেরে লোকজনদের কাছে বিক্রি করেছিল বলে স্বীকার করে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার রামু থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com