September 19, 2024, 10:12 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

জয়পুরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৫ বছর পদার্পণ উপলক্ষে জয়পুরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার সন্ধ্যায় জয়পুরহাট পৌরসভা মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও খাবার বিতরণ করা হয়।

পত্রিকাটির জয়পুরহাট জেলা প্রতিনিধি শামীম কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

সভায় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ প্রতিদিন বস্তুনিষ্ঠ সংবাদ, পত্রিকার স্বল্প মূল্য এবং লেখার গুণগত মানের দিক দিয়ে দেশের সকল সংবাদপত্রকে ছাড়িয়ে শীর্ষ স্থানে জায়গা করে নিয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম বলেন, দীর্ঘ সময়ে সংবাদপত্রের জগতে শীর্ষস্থান ধরে রাখাই প্রমাণ করে এ পত্রিকা সফল।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হক্কানি বলেন, সবার হৃদয়ে এখন বাংলাদেশ প্রতিদিন নামক একটি পত্রিকা। এ পত্রিকার সাফল্য কামনা করি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন,জয়পুরহাট প্রেস ক্লাবের সভাপতি নৃপেন্দনাথ মন্ডল, সাধারণ সম্পাদক রতন কুমার খাঁ, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব বাবু নন্দলাল পার্শীসহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com