September 8, 2024, 3:03 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

১০ বছরের শিশুকে ধর্ষণের দায়ে ৫৭ বছরের বৃদ্ধ আটক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামে ১০ বছরের শিশুকে ধর্ষণের দায়ে ৫৭ বছরের বৃদ্ধ আটকের খবর পাওয়া গেছে। আটককৃত অভিযুক্ত আসামির নাম সামছুল মোল্লা। তিনি উপজেলার কোলা গ্রামের মৃত বদর উদ্দিন মোল্লার ছেলে।

শনিবার রাতে শিশুটির মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

৩নং কোলা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আজাদ জানান, ঘটনাটি তিনি লোকমুখে শুনেছেন। তবে ঘটনা সত্য। সামছুল মোল্ল্যা ও ভুক্তভোগী শিশুটি প্রতিবেশী। বিষয়টি প্রথমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে শিশুটির পরিবার। কিন্তু ধর্ষণের শিকার শিশুটি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের কাছে নিয়ে যায়। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হয়।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মানিক চন্দ্র গাইন জানান, গত ৩ মার্চ বিকালে সামছুল মোল্লার বাড়িতে কেউ না থাকায় শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে এলাকায় ধর্ষণের বিষয়টি জানাজানি হয়। শনিবার রাতে ভিকটিম শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করলে রাতেই সামছুল মোল্ল্যাকে আটক করা হয়।

রোববার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com