September 19, 2024, 2:03 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নরসিংদী জেলা পুলিশের অভিযানে ২৭৫১ ইয়াবা,‌ ১ কেজি গাঁজাসহ বিভিন্ন অপরাধে ২৭ জন গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: গত ২৪ ঘন্টায় ২,৭৫১ পিস ইয়াবা ও ০১ কেজি গাঁজা উদ্ধারসহ মোট-০৫ জন গ্রেফতার এর পাশাপাশি বিভিন্ন অপরাধে সবমোট ২৭ জন গ্রেফতার করেছে নরসিংদী জেলা পুলিশ।

নরসিংদী জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন থানা ও জেলা গোয়েন্দা শাখা পরিচালিত বিশেষ অভিযানে ২,৭৫১ পিস ইয়াবা ও ০১ কেজি গাঁজা উদ্ধারসহ বিভিন্ন অপরাধে মোট ২৭ জনকে গ্রেফতার করা হয়। এরমধ্যে গোয়েন্দা শাখা কর্তৃক পৃথক পৃথক অভিযানে ০৯ মার্চ ২০২৪ রাত ৯.৩০ ঘটিকায় নরসিংদী মডেল থানাধীন ব্রাহ্মণপাড়া এলাকা হতে ২,৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ রানা মিয়া (২৮), রিয়া আক্তার (২৩) নামের ০২ জন গ্রেফতার।

অপর একটি অভিযানে গোয়েন্দা শাখা কর্তৃক ০৯ মার্চ ২০২৪ সন্ধ্যা ১৮.৪৫ ঘটিকায় রায়পুরা থানাধীন কড়ইতলা এলাকা হতে ১০০ পিস ইয়াবা উদ্ধারসহ মিঠুন চন্দ্র বিশ্বাস (২৫) নামের ০১ জন গ্রেফতার করা হয়।

এছাড়াও পলাশ থানা কর্তৃক ০৯ মার্চ ২০২৪ রাত ৪.১৫ ঘটিকায় পলাশ থানাধীন দড়িহাওলাপাড়া এলাকা হতে ১৫১ পিস ইয়াবা উদ্ধারসহ মিয়া আয়নাল (৩৬) নামের ০১ জন গ্রেফতার এবং বেলাব থানা কর্তৃক ০৯ মার্চ ২০২৪ রাত ২২.৪৫ ঘটিকায় বেলাব থানাধীন নিলক্ষীয়া এলাকা হতে ০১ কেজি গাঁজা উদ্ধারসহ আমিনুল ইসলাম বাপ্পি (২৪) নামের ০১ জন গ্রেফতার করা হয়।

অন্যান্য ইউনিট কর্তৃক বিভিন্ন অপরাধে মোট ২১ জন গ্রেফতার করা হয়।

উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ কর্তৃক মোট ১৯ টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com