September 16, 2024, 8:16 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বগুড়ায় গতকাল টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বগুড়া সদর-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু এর সহধর্মিনী জোবায়দা আহসান জবা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স এর চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুর রহমান (পীর ছাহেব)।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন বগুড়ার সভাপতি ও জেলা আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, বগুড়া সন্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি তৌফিক হাসান ময়না প্রমুখ। উপস্থিত ছিলেন টিএমএসএস পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোছাঃ গুলনাহার পারভীন, টিএমএসএস পরিচালনা পর্ষদের উপদেষ্ঠা আয়শা বেগম, রিলিজিয়াস কমপ্লেক্স এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা রাকিবা সুলতানা সহ টিএমএসএস পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যগণ, শিক্ষক, অভিভাবক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন টিএমএসএস আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাসুদুর রহমান।

টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স এর শিক্ষা প্রতিষ্ঠানসমূহ মাদ্রাসা, ইয়াতিমখানা, অটিজম ও প্রতিবন্ধী স্কুল পুনর্বাসন কেন্দ্রে ও বৃদ্ধাশ্রমের ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ শেষে প্রধান অতিথি বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com