September 21, 2024, 12:30 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন।

মুন্সীগঞ্জে সৌদি প্রবাসীর রক্তাক্ত মরদেহ উদ্ধার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: রোববার (১০ মার্চ) মুন্সীগঞ্জের সিরাজদীখানে মুজিবুর রহমানে (৪৫) নামের এক সৌদি আরব প্রবাসীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সকাল সাড়ে ৮টার দিকে উপজেলোর বালুচর ইউনিয়নের খাসকান্দি সরকার বাড়ীর বিল (চক) থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মুজিবুর রহমান একই ইউনিয়নে চর পানিয়া গ্রামের বাসিন্দা।

বালুচর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য ওয়াসিম আহমেদ ও ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তারা জানান, নিহত মুজিবুর রহমান কয়েক মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন। জায়গা-জমি নিয়ে তার সঙ্গে প্রতিবেশীদের বিরোধ চলছিল। গতকাল শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত তিনি বাড়িতেই ছিলেন। এর পর তিনি আব্দুল্লাহপুর বাজারে যান। রাতে আর বাড়ি ফেরেননি। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার রক্তাক্ত মরদেহ দেখে পুলিশে খবর দেওয়া হয়। তার শরীরে অসংখ্য ধারাল অস্ত্রের আঘাত রযেছে। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে ধরণা করা হচ্ছে।

এ বিষয়ে সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম জানান, এটি স্পষ্টই হত্যাকাণ্ড। মুজিবুর রহমানকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com