October 23, 2024, 5:36 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

কুষ্টিয়ায় আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই বসতভিটা ও ফসলের মাঠ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কুষ্টিয়ায় একরের পর একর জমি ও বসতভিটা পুড়ে ছাই হয়ে যাচ্ছে, চারদিকে শুধু মানুষের আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠেছে। এমন ভয়াবহ এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার রায়টা পাথরঘাট এলাকায়।

রবিবার (১০ মার্চ) ভেড়ামারা ফায়ার সার্ভিসের চারটি টিম ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনা এখনও সম্ভব হয়নি।

আগুনের তীব্রতা এতোই বেশি যে প্রায় দশ কিলোমিটার এলাকা জুড়ে পুড়ে ছাই হয়ে যাচ্ছে সবকিছু। একের পর এক পানের বরজ, ফসলি জমি ও বসত ভিটা পুড়ে অঙ্গার হয়ে যাচ্ছে।

এদিকে নিজেদের বসত ভিটা ও জমির ফসল ‍পুড়তে দেখে কৃষকদের বুক ফাটা আহাজারিতে শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম ও ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে চারটা টিম ঘটনাস্থলে কাজ করছে। পার্শ্ববর্তী মিরপুর এবং ঈশ্বরদী থেকেও ফায়ার সার্ভিস এর কয়েকটি টিম ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com