September 19, 2024, 9:48 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

জয়পুরহাটে ১টি প্রাইভেটকার, ২০ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: র‍্যাব-৫, সিপিসি-৩, এর অভিযানে জয়পুরহাটে ০১ টি প্রাইভেটকার, ২০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যাবসায়ী আটক।

গত ০৮ মার্চ ২০২৪ ইং তারিখে নওগাঁ জেলার রানীনগর থানাধীন রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ১। মোঃ সোহরাব কাজী পিতা-মৃত আব্দুল জব্বার, সাং-উত্তর পাতারচর, থানা-মুলাদি, জেলা-বরিশাল এবং ২। মোঃ মোহন হোসেন (৩৩), পিতা-মোঃ তাজু মিয়া, সাং-সাতগাও, থানা-কেরানীগঞ্জ, জেলা-ঢাকা।

গ্রেফতারকৃত আসামী সোহরাব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে এবং তার সহযোগী মোহন দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে প্রাইভেট কার এ বিশেষ কায়দায় লুকিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ কে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে বলে জানা যায়।

এই সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‍্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল সোহরাব ও মোহন এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গত ০৮ মার্চ ২০২৪ ইং তারিখে অভিনব কায়দায় প্রাইভেট কারের সিটের পিছনে বিশেষভাবে তৈরিকৃত বক্সের ভেতর লুকিয়ে বহনকালে ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সোহরাব ও মোহনকে নওগাঁ জেলার রানীনগর থানাধীন রেলগেট এলাকা থেকে র‍্যাব-৫, সিপিসি-৩ এর একটি বিশেষ আভিযানিক দল আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামীদের প্রাইভেট কার তল্লাশী করলে অবৈধ মাদকদ্রব্য ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার রানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com