September 8, 2024, 3:15 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ০৩।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: প্রতারণা ও দুর্নীতি মামলায় ০৫ বছরের সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামী ওমর ফারুকসহ ০৩ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে রাজধানী ঢাকার গেন্ডারিয়া ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গতকাল ০৬ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ০৪.৩০ হতে রাত ১০.০০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন বেগমগঞ্জ ও দক্ষিণ কেরাণীগঞ্জের ইকুরিয়া ও কদমতলী এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বিশেষ মামলা-০২/২০২১, ডিএমপি ঢাকার মতিঝিল থানার মামলা নং-২৯(১২)২০১৪, ধারা-দন্ডবিধির ৪২০/৪৬৭/৪৬৮/৪৭১/ ৫১১/ ১০৯ তৎসহ ১৯৪৭ সনের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২); প্রতারণা মামলা এবং দুর্নীতি প্রতিরোধ আইনে ০৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ১। ওমর ফারুক মৃধা (৫৮), পিতা-আব্দুল মজিদ মৃধা, সাং-উত্তর মধ্যপাড়া, থানা-সিরাজদীখান, জেলা-মুন্সিগঞ্জ’কে গ্রেফতার করে।

এছাড়া র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল অপর আরেকটি অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানার মামলা নং-৪(৬)১৮, টিআর নং-৩১০/১৮, জিআর নং-১১০/১৮, প্রসেস নং-৪৩০/২০, তারিখ-১৯/০৩/২০২১ খ্রিঃ; ধারা-দন্ডবিধি আইন ১৮৬০ এর ৩৮০; চুরির মামলায় ০২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ২। রিপন সরদার (২৯), পিতা-মোঃ আনসার সরদার, সাং-পুকুরজানা, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী’কে গ্রেফতার করে। এছাড়াও যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত, পটুয়াখালী এর সেসন মামলা নং-১৮৮/২০২৩, সিআর নং-১১০৮/২০২২, ধারা-এনআই অ্যাক্টের ১৩৮; চেক প্রতারণা মামলায় ০৬ মাসের সাজাপ্রাপ্ত ও ২,০০,৩৪০/- টাকা অর্থদন্ডে দন্ডিত পলাতক আসামী ৩। নাসির খাঁন (৪৫), পিতা-আইউব আলী খান, সাং-দক্ষিণ চান্দুখালী, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী‘কে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com