October 18, 2024, 2:26 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজধানীতে লক্ষাধিক টাকার গাঁজা সহ ০২ জন গ্রেফতার। প্রেসক্লাবের অর্থ কেলেঙ্কারিসহ নানা অনিয়মের দায়ে সভাপতির পদ হারালো ইমরান হোসাইন লিখন চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি।

বাংলাদেশে ৬ ভারতীয় মোবাইল চোরাকারবারী আটক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ভারতীয় চোরাই মোবাইল বাংলাদেশে ও বাংলাদেশের চোরাই মোবাইল ভারতে বিক্রিসহ চোরাচালান কারবারে জড়িত থাকার অভিযোগে ছয় ভারতীয় নাগরিককে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ভারত থেকে চুরি করে নিয়ে আসা ২১টি মোবাইল, চোরাচালানের মাধ্যমে ভারত থেকে আনা কসমেটিকস, শাড়ি-কাপড় ও থ্রিপিসসহ বুধবার রাতে তাদের আটক করে ডিবি লালবাগ বিভাগ।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে. এন. রায় নিয়তি জানান, দীর্ঘদিন ধরে একটা চক্র বাংলাদেশ থেকে স্মার্টফোন চুরি করে ভারতে পাচার করতো। আবার ভারতে চুরি যাওয়া কিছু মোবাইল বাংলাদেশে এনে বিক্রি করতো।

তিনি আরও জানান, সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তদন্তে এ রকম একটি চক্রের সন্ধান মেলে রাজধানীর বাড্ডায়। সেখানে অভিযান পরিচালনা করে ভারত থেকে আনা চোরাই ২১টি মোবাইলসহ অনেক চোরাচালান পণ্য জব্দ করা হয়।

আজ দুপুরে এ ব্যাপারে বিস্তারিত জানাবেন ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com