September 20, 2024, 2:39 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ফার্মগেটের সেজান পয়েন্ট থেকে ২০০ ভরি স্বর্ণ চুরি।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: রাজধানীর ফার্মগেটের সেজান পয়েন্ট মার্কেটের চতুর্থ তলার দুটি স্বর্ণের দোকান থেকে প্রায় ২০০ ভরির বেশি স্বর্ণ চুরির অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৬ মার্চ) সকালে দোকান মালিকরা দোকান খুলে এ লুটের বিষয়ে জানতে পারেন। মার্কেটের চার তলার দুইটি দোকান থেকে এসব স্বর্ণ চুরি হয়। এরপর তারা বিষয়টি পুলিশকে জানান।

স্বর্ণের দোকানের এক কর্মী জানান, সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে মার্কেট কমিটির থেকে ফোন পাই। কমিটির থেকে জানানো হয় স্বর্ণের দোকানে চুরি হয়েছে। পরে মার্কেটে এসে দেখি দোকানের কেচিগেট ভেঙে দোকানে ঢুকেছে চোর চক্র। পরে দোকানে ঢুকে দেখি এক পিস নাকফুলও নেই। আমাদের দোকানে দেড়শো থেকে ১৮০ ভরি স্বর্ণ ছিলো। টাকার মূল্যে যা প্রায় ২ কোটি টাকা।

তিনি আরও বলেন, সিসিটিভির ফুটেজে দেখা যায় রাত ৪টা ১৫ মিনিটের দিকে কেচিগেট কেটে দোকানের ঢুকে চোর। পরে সব স্বর্ণ চুরি করে নিয়ে যায়। আমরা চাই অতি দ্রুত চোরচক্রকে ধরে আইনের আওতায় আনা হোক।

এদিকে মার্কেটে চুরির ঘটনা তদন্ত করছে ডিবি পুলিশ। ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ জানান, সিসি ফুটেজ দেখে চোর শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তার করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com