September 19, 2024, 4:49 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার সহ মূল আসামি গ্রেপ্তার।

দৈনিক আলো‌ প্রতিদিন ডেস্ক: কলেজ পড়ুয়া ছাত্রী অপহরণ মামলায় ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

মামলার বিবরণে জানা যায়, গত ২৩ জানুয়ারি ২০২৪ ইং তারিখ বগুড়া জেলার গাবতলী থানাধীন তরফমেরু এলাকায় কলেজ পড়ুয়া এক ছাত্রী কলেজে যাওয়ার পথে আসামী মোঃ শামীম হোসেন (২৮) ভিকটিমকে জোরপূর্বক তাহার ইচ্ছার বিরুদ্ধে অজ্ঞাত স্থানে সিএনজি করে অপহরণ করে নিয়ে যায়। উক্ত অপহরণের ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে গত ২৩ জানুয়ারি ২০২৪ ইং তারিখে বগুড়া জেলার গাবতলী থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার প্রেক্ষিতে মামলা নং-১৬, তারিখ-২৫/০১/২৪, ধারা-৭/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) রুজু হয়।

এ ঘটনায় জড়িত ব্যক্তিকে আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ফলশ্রুতিতে ০৫ মার্চ ২০২৪ ইং তারিখে রাত ১০.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারপূর্বক আসামী মোঃ শামীম হোসেন (২৮), পিতা- মৃত জাহাঙ্গীর আলম, সাং- প্রথমার ছেও, থানা- গাবতলী, জেলা- বগুড়া’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গাবতলী থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে ও ভিকটিমকে গাবতলী থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com