September 19, 2024, 5:13 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

রাজশাহীর চারঘাট হতে ৬৮৬ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক রাজশাহীর চারঘাট হতে ৬৮৬ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ০৬ মার্চ ২০২৪ তারিখ সময় রাত্রী ০০.৩০ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাউথা নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ফেন্সিডিল-৬৮৬ বোতল উদ্ধার করেছে এবং আসামী ১। মোঃ হায়দার আলী (৩২), পিতা-মোঃ বাবুল শেখ, সাং-খোলাবোনা, থানা-দামকুড়া, রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাওথা গ্রামস্থ নুরু বটতলার কাছে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি বড় চালান বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই উক্ত ঘটনাস্থল নুরু বটতলার অনুমান ৩০০ গজ পশ্চিমে পাঁকা রাস্তার উপর পৌঁছা মাত্রই কয়েকজন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদর হেফাজতে থাকা ০৩ টি বস্তা ফেলে রেখে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে র‌্যাবের টিম ০১ জনকে ঘটনাস্থলই আটক করে এবং অপর ০২ জন ব্যক্তি দৌড়ে রাতের অন্ধকারে পালিয়ে যায়। পরবর্তীতে বস্তার ভিতর থেকে উক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে।

ধৃত আসামী জানায় যে, সে এবং পলাতক অজ্ঞাতনামা অপর ০২ জন আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী জেলার চারঘাট থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল ।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com