September 19, 2024, 4:14 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

চতুর্থ শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ঢাকার খিলগাঁও মডেল কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক রবিউল ইসলামের বিরুদ্ধে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। এ অভিযোগের ভিত্তিতে তাকে ইতিমধ্যে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং ওই ছাত্রীর বাবার দায়ের করা মামলায় ওই শিক্ষককে ইতোমধ্যে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ।

মঙ্গলবার (৫ মার্চ) খিলগাঁও মডেল কলেজের অধ্যক্ষ ইমাম জাফর জানিয়েছেন, রবিউল ইসলাম মডেল কলেজে শিক্ষকতার পাশাপাশি নিজের মালিকানাধীন খিলগাঁওয়ের হুলি কোরআন আইডিয়াল ইনস্টিটিউট (মাদ্রাসা) পরিচালনা করতেন।

সেখানেই রবিউল গত ২২ ফেব্রুয়ারি চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে নির্যাতন করেছেন বলে মডেল কলেজ কর্তৃপক্ষ জানতে পায়। এরপর তার বিরুদ্ধে মামলা হয় এবং থানা পুলিশ তাকে গ্রেফতার করে জানিয়ে অধ্যক্ষ বলেন, ‘রবিউল গ্রেফতার হয়েছে সেটি আমি জানতে পারার সঙ্গে সঙ্গেই তাকে সাময়িক বহিস্কার করি।’

রবিউলের সাময়িক বরখাস্তের আদেশে বলা হয়েছে, ‘আপনি গত ২৫ ফেব্রুয়ারি থেকে বিনা অনুমতিতে অদ্যবদি কলেজে অনুপস্থিত। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আপনাকে গত ৪ মার্চ হতে সাময়িক বরখাস্ত করা হলো। সাময়িক বরখাস্ত থাকাকালীন সময়ে বিধি মোতাবেক বেতন প্রাপ্য হবেন। অনতিবিলম্বে একটি তদন্ত কমিটি গঠন করে, তদন্ত কমিটির মতামত সাপেক্ষে আপনার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com